শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:২০

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
ঝালকাঠিতে উদ্দীপনের এনজিও কর্মীকে পিটিয়ে লক্ষাধিক টাকা ছিনতাই

ঝালকাঠিতে উদ্দীপনের এনজিও কর্মীকে পিটিয়ে লক্ষাধিক টাকা ছিনতাই

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// ঝালকাঠির নলছিটিতে মো. মেহেদী হাসান নামে এক এনজিও কর্মীকে পিটিয়ে লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। আহত ওই এনজিও কর্মী নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।মেহেদী হাসান বেসরকারি উন্নয়ন সংস্থা উদ্দীপনের তালতলা শাখার মাঠকর্মী। এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান নলছিটি থানায় একটি মামলা দায়ের করেছেন।মামলার বিবরণে জানা গেছে, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মেহেদী হাসান বিভিন্ন সমিতি থেকে কিস্তির টাকা আদায় করে বাইসাইকেলে অফিসে ফিরছিলেন।

এ সময় সুবিদপুর ইউনিয়নের ইছাপাশা গ্রামের জোমাদ্দার বাড়ি ব্রীজ এলাকায় ওই গ্রামের আল-আমিন জোমাদ্দার, রাজু জোমাদ্দার, রুবেল জোমাদ্দার ও মো. বাদল স্থানীয় সন্ত্রাসীদের নিয়ে তার বাইসাইকেল থামিয়ে বেদম মারধর করে টাকার ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।উদ্দীপনের তালতলা শাখার ব্যবস্থাপক মো. কামরুজ্জামান জানান, মেহেদী হাসানের ব্যাগে ১ লক্ষ ৫ শত ৭৬ টাকা ছিল।নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net